উন্মেষে সেকেন্ড টাইম মেডিকেল এডমিশনের ভর্তি শুরু

অপরিচিত | Jan ০৮, ২০১৮
উন্মেষে সেকেন্ড টাইম মেডিকেল এডমিশনের ভর্তি শুরু

গত ২৫শে অক্টোবর থেকে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের লক্ষ্যে “উন্মেষ“-এ মেডিকেল এডমিশনের 2nd Time Regular প্রোগ্রামে ভর্তি শুরু হয়েছে।যার ক্লাস হবে ঢাকার মধ্যে  ফার্মগেট,  শান্তিনগর, মিরপুর, উত্তরা , সাইন্স ল্যাব এবং ঢাকার বাহিরে খুলনা, রাজশাহী, ময়মনসিংহ এবং চট্টগ্রাম শাখায়।এছাড়া সারাদেশে উন্মেষের সকল শাখায় মেডিকেল 2nd Time (Exam Pack) কার্যক্রম চলবে।

এবার মেডিকেল 2nd Time Regular প্রোগ্রামের ভর্তি ফি=১৮০০০/- রাখা হয়েছে, যার মধ্যে কোন শিক্ষার্থী যদি ১৫ই ডিসেম্বর-এর মধ্যে ভার্তি হয় তার জন্য ৪০০০/- ছাড়(এককালীন পরিশোধে)। কোন শিক্ষার্থী মাসিক ৩০০০/-(প্রথম ৬ মাস) দিয়েও ভর্তি হতে পারবে, তবে মাসিক পেমেন্ট এর ক্ষেত্রে শিক্ষার্থীর জন্য কোন ছাড় থাকবে না।আর মেডিকেল 2nd Time (Exam Pack)  প্রোগ্রামের ভর্তি ফি=৮০০০/- রাখা হয়েছে, যার ছাড় ১০০০/-।এছাড়া কোন শিক্ষার্থী উদ্ভাস-উন্মেষের Previous Student হলে তার জন্য আরো ১০০০/- ছাড়।

উল্লেখ্য, মেডিকেল 2nd Time Regular প্রোগ্রামের ওরিয়েন্টেশন ক্লাস হবে ৮ই ডিসেম্বর(শুক্রবার)।ফ্রি ক্লাস ও সেমিনার হবে ৯ই ডিসেম্বর থেকে ১৪ই ডিসেম্বর এবং ক্লাস শুরু হবে ১৭ই ডিসেম্বর থেকে।

মন্তব্য (০)