মেডিকেল প্রশ্নব্যাংক ফ্রি সল্যুশন ক্লাস (HSC 2021 শর্ট সিলেবাস) কার্যক্রমে ফ্রি রেজিস্ট্রেশন চলছে...

প্রিয় HSC 2021 পরীক্ষার্থী বন্ধুরা,

“পথে নামলেই চেনা যায় পথ, অগ্রগামী হতে নিই আজই শপথ!”। হ্যাঁ, স্বপ্নপূরণের পথ তোমাকে পথে নেমেই চিনতে হবে। মেডিকেলের লালিত স্বপ্নপূরণে, মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্রের উপর পূর্ণ ধারণা থাকা জরুরি। কেননা ভর্তি পরীক্ষায় সফল হতে এর বিকল্প পথ নেই। এছাড়া তোমাদের বোর্ড পরীক্ষার একটা অংশ যেহেতু MCQ পদ্ধতিতে হয় এবং অন্যদিকে মেডিকেলের ভর্তি পরীক্ষাও যেহেতু MCQ পদ্ধতিতে হয়, তাই একটু কৌশলীভাবে প্রিপারেশন নিলেই স্বপ্নপূরণে তুমি সফল হবে।

আর তাইতো মেডিকেল ভর্তি পরীক্ষা সম্পর্কে তোমাদের পরিষ্কার ধারণা দিতে উন্মেষ-এর আয়োজন “মেডিকেল প্রশ্নব্যাংক ফ্রি সল্যুশন ক্লাস (HSC 2021 শর্ট সিলেবাস)”। এই কোর্স এর মাধ্যমে- HSC 2021 শর্ট সিলেবাসের নির্ধারিত টপিক থেকে মেডিকেলে ভর্তি পরীক্ষার বিভিন্ন বছরে আসা সকল প্রশ্নের এনালাইসিসমূলক পূর্ব প্রস্তুতি নেওয়ার পাশাপাশি বোর্ড পরীক্ষারও সুষম প্রস্ততি নিশ্চিত করা যাবে।

যেহেতু বোর্ড পরীক্ষার পর ভর্তি পরীক্ষার জন্য পর্যাপ্ত সময় পাওয়া যায় না, তাই এখন থেকেই প্রস্তুতি নেওয়া হবে বুদ্ধিমানের কাজ। তাহলে আর দেরি কেন! স্বপ্নপূরণে আমন্ত্রণ রইল উন্মেষের আঙ্গিনায়….

রেজিস্ট্রেশন  সম্পূর্ণ ফ্রি!

ক্লাস শুরু: ০৫ জুন, ২০২১

 

রুটিন ডাউনলোড করো ফ্রি রেজিস্ট্রেশন করতে ক্লিক করো

 

★ কোর্স বিবরণী:

  • মেডিকেল প্রশ্নব্যাংক সল্যুশন ক্লাস-০৫টি
  • PDF ক্লাসনোট-০৫টি
  • মেডিকেল প্রশ্নব্যাংক স্পেশাল এক্সাম-০৫টি

★ কোর্স ফি: সম্পূর্ণ ফ্রি!

★ অনলাইনে ক্লাস ও পরীক্ষা পদ্ধতি:

* Live Class অনুষ্ঠিত হবে Zoom App এর মাধ্যমে। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে আগে থেকেই নিজের মোবাইল/ল্যাপটপ/ডেস্কটপে Zoom App Install করে রাখার জন্য অনুরোধ করা হল।

* Live Class & Exam দিতে unmeshbd.com এই ওয়েবসাইটে গিয়ে 'অনলাইন ক্লাস ও পরীক্ষা' মেন্যুতে ক্লিক করো। ক্লাস ও পরীক্ষায় অংশগ্রহণ করতে উক্ত প্রোগ্রামে তোমার ভর্তিকৃত রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে Login করো।

* Daily Live Exam গুলো রুটিনে উল্লেখিত তারিখ অনুযায়ী নির্ধারিত সময় পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে একজন শিক্ষার্থী উক্ত Live Exam-এ একবারই অংশগ্রহণ করতে পারবে। তবে অধিক অনুশীলনের জন্য শিক্ষার্থীরা একই সিলেবাসের Practice Exam এ একাধিকবার অংশগ্রহণ করতে পারবে ।