মেডিকেল 2nd Time ব্যাচ-এ ভর্তি চলছে...

প্রিয় মেডিকেল 2nd Time ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

“হোঁচট খাওয়া মানেই হেরে যাওয়া নয়, জয়ের অনীহা থেকেই পরাজয় শুরু হয়”। এমন পরাজয়ের দায় অন্যকারো নয়, শুধুই নিজের। তাই দীর্ঘদিনের আঁকড়ে ধরে থাকা স্বপ্ন এত সহজে চলে যেতে দিতে পারো না। আবার কয়েকটা দিনের কঠোর পরিশ্রম পারে তোমার স্বপ্ন আর সত্যির মাঝে সম্ভাবনার সিঁড়ি এঁকে দিতে। মনে রেখো, ইচ্ছা শক্তি থাকলে কোনো কিছুই অসম্ভব নয়। তোমার লক্ষ্য যদি শুধুমাত্র মেডিকেল হয় তাহলে সেই স্বপ্নপুরণের প্রয়াসে আর একবার চেষ্টা করতেই পারো।

তোমরা যারা মেডিকেলে পড়ার ব্যাপারে নিজের কাছে প্রতিশ্রুতিবদ্ধ, নতুন উদ্যমে মেডিকেলে 2nd Time ভর্তি পরীক্ষা দেওয়ার ইচ্ছা পোষণ করছো এবং স্বপ্ন দেখছো সাদা এপ্রোনের বর্ণীল জীবনের, তাদের বলছি-শুনো, কোনো কিছুর আশাই এখনো শেষ হয়ে যায়নি। তোমার কাঙ্ক্ষিত স্বপ্নপূরণে এখন প্রয়োজন শুধু পূর্বের গ্লানি ভুলে গিয়ে ইস্পাতদৃঢ় মনোবল নিয়ে পুনরুদ্যমে শুরু করা।

আর তারই প্রেক্ষিতে তোমাদের স্বপ্নপূরণের সহযোগী হিসেবে আমরা আয়োজন করেছি “মেডিকেল 2nd Time ব্যাচ”। প্রত্যাশা করি এর মাধ্যমে মেডিকেল 2nd Time ভর্তিচ্ছু শিক্ষার্থীরা তাদের পরিপূর্ণ প্রস্তুতি নিশ্চিত করতে পারবে। এছাড়াও শিক্ষার্থীদের জন্য এখানে রয়েছে- লাইভ ক্লাস, ভিডিও রিপ্লে, PDF ক্লাসনোট, দাগানো বই, লাইভ এক্সাম, সাবজেক্ট ফাইনাল, পেপার ফাইনাল, ফাইনাল মডেল টেস্ট, SMS রেজাল্ট এবং মডেল টেস্ট বুকসহ অনন্য সব সেবাসমূহ।

অপ্রত্যাশিত কারণে কোনো শিক্ষার্থী সিডিউলকৃত লাইভ ক্লাসগুলো মিস করলে, ওয়েবসাইটে সংরক্ষিত রেকর্ডেড ভিডিও দেখে নিতে পারবে। প্রতিটি লাইভ ক্লাসের রয়েছে মাল্টিকালার PDF ক্লাসনোট। 

 

রুটিন ডাউনলোড করো ( বাংলা ভার্সন )রুটিন ডাউনলোড করো ( ইংলিশ ভার্সন ) রুটিন ডাউনলোড করো ( 2nd Time 1 Week free Course )ভর্তি হতে ক্লিক করো 

 

★ ক্লাস শুরুঃ ২২ জুন, ২০২১

কোর্স ফি:

  • 2nd Time এক্সাম প্যাক + 1st Time ফুল কোর্স: ২১০০০/- (প্রিভিয়াস শিক্ষার্থীদের জন্য ১০০০/- ছাড়!, অফার ডিসকাউন্ট: ৩০০০/-)
 

★ অনলাইনে ক্লাস ও পরীক্ষা পদ্ধতি:

* Live Class অনুষ্ঠিত হবে Zoom App এর মাধ্যমে। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে আগে থেকেই নিজের মোবাইল/ল্যাপটপ/ডেস্কটপে Zoom App Install করে রাখার জন্য অনুরোধ করা হল।

* Live Class & Exam দিতে unmeshbd.com এই ওয়েবসাইটে গিয়ে 'অনলাইন ক্লাস ও পরীক্ষা' মেন্যুতে ক্লিক করো। ক্লাস ও পরীক্ষায় অংশগ্রহণ করতে উক্ত প্রোগ্রামে তোমার ভর্তিকৃত রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে Login করো।

* Daily Live Exam গুলো রুটিনে উল্লেখিত তারিখ অনুযায়ী নির্ধারিত সময় পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে একজন শিক্ষার্থী উক্ত Live Exam-এ একবারই অংশগ্রহণ করতে পারবে। তবে অধিক অনুশীলনের জন্য শিক্ষার্থীরা একই সিলেবাসের Practice Exam এ একাধিকবার অংশগ্রহণ করতে পারবে ।