উন্মেষ “মেডি কেমিস্ট্রি ২০২১” কার্যক্রমে ফ্রি রেজিস্ট্রেশন চলছে...

HSC 2021 বিজ্ঞান পরীক্ষার্থী বন্ধুরা,

ডিসেম্বরেই যেহেতু তোমাদের বোর্ড পরীক্ষা হবে, তাই নিশ্চয়ই তোমরা এখন চূড়ান্ত প্রস্তুতি নিশ্চিতকরণের লক্ষ্যে এগিয়ে চলছো। আর বোর্ড পরীক্ষা যেহেতু শর্ট সিলেবাসের উপর হবে, এজন্য এই শর্ট সিলেবাসের উপর ভিত্তি করেই প্রস্তুতিকে শাণিত করছো। তোমরা জেনে আনন্দিত হবে যে, তোমাদের এই চূড়ান্ত প্রস্তুতিতে ভিন্ন মাত্রা যোগ করতে আমরা আয়োজন করেছি- HSC 2021 কেমিস্ট্রি শর্ট সিলেবাস এর উপর মেডিকেল স্ট্যান্ডার্ড MCQ কম্পিটিশন “মেডি কেমিস্ট্রি ২০২১”

 

যার মূল উদ্দেশ্য কেমিস্ট্রি সাবজেক্টের চূড়ান্ত প্রস্তুতি যাচাই, পাশাপাশি স্বপ্ন যাঁদের মেডিকেল তাদেরকে মেডিকেল ভর্তি পরীক্ষা সম্পর্কে অগ্রিম ধারণা দেওয়া এবং তুমুল প্রতিযোগিতার এই যুগে ভর্তি প্রস্তুতি কিছুটা হলেও এগিয়ে রাখা। প্রত্যাশা করি  এই অগ্রিম অভিজ্ঞতা মেডিকেল ২০২১ ভর্তি পরীক্ষায় তোমাদের এগিয়ে থাকতে সাহায্য করবে। উপরন্তু দেশসেরা প্রথম ৫০০ জনের জন্য ১০ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি ও পুরস্কার তো থাকছেই।

 

  • কার্যক্রম-এর উদ্দেশ্য: মেডিকেল ভর্তি পরীক্ষার ইউনিক এক্সাম সিস্টেম সম্পর্কে ধারণা লাভ এবং বোর্ড পরীক্ষার জন্যও রসায়ন প্রস্তুতি এগিয়ে রাখা
  • যারা অংশগ্রহণ করতে পারবে: দেশব্যাপী HSC 2021 বিজ্ঞান বিভাগের সকল শিক্ষার্থী
  • পরীক্ষার তারিখ: ০৫ নভেম্বর, ২০২১ (শুক্রবার)
  • পরীক্ষার ধরন: MCQ ১০০টি প্রশ্ন, ১০০ নম্বর, সময় ১ ঘণ্টা
  • পরীক্ষার সিলেবাস: রসায়ন ১ম ও ২য় পত্র শর্ট সিলেবাস ২০২১
  • পরীক্ষার কেন্দ্র: দেশব্যাপী উদ্ভাস-উন্মেষ এর সকল শাখা ও জেলাভিত্তিক এক্সাম সেন্টার (স্থান ও সময় SMS-এ জানানো হবে)
  • ব্যাচের সময়সূচি: মেয়ে-সকাল ১০টা ও ছেলে-বিকাল ৩টা

বিঃদ্রঃ পরীক্ষায় অংশগ্রহণকারী সবার জন্য উন্মেষ আংশিক মেডিট্রিক্স, প্র্যাকটিস বুক, আপডেট ইনফো, Instrument Box ও চাবির রিং ফ্রি!

ফ্রি রেজিস্ট্রেশন করতে  ক্লিক করো 

 

► উদ্ভাস-উন্মেষ এ ইতিপূর্বে রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীরা উপরের লিংকে ক্লিক করে Registration Number এবং Password দিয়ে এই কোর্সে Enroll করবে।
► নতুন শিক্ষার্থীরা উপরের লিংকে গিয়ে Register Now-এ ক্লিক করে বিস্তারিত তথ্য পূরণ করে এই কোর্সে Enroll করবে।